পূজার আশায়।
- সাজিদুল ইসলাম ১৫-০৫-২০২৪

যাকে তুমি কর পূজা সারাক্ষণ,
দেবতার রূপে পূজার আশায় ঘুরে দেশভূবণ।
এই রূপ নিলে তুমি দুশ্চরিত্র,
কৃথ দাস,নাও তুমি পুজো, তারা মিএ।
দুর্জন বিদ্বান দেবতায় তুমি রূপ,
সাপের মতো ছোবল বিষে ধুপ।
নৃশংস কাজ করতে পারা দেখাও দেবতার বিদ্যা,
মনে রেখো পূজার রূপ যখন হবে পরিত্যাজ্য সব নিন্দা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।